সংস্করণ: ২.০১

স্বত্ত্ব ২০১৪ - ২০১৭ কালার টকিঙ লিমিটেড

reward.jpg

তৃতীয় ধাপ সচল রাখুন আপনার উপার্জনের চাকা, আজীবন

আপনার লেখা প্রকাশিত হওয়া মাত্রই একটা এককালীন সম্মানী আপনার একাউন্টে জমা হয়ে যাবে। এই সম্মানীর পরিমান নির্ধারণের ব্যাপারে কতৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে। তবে আমাদের সম্পাদকীয় নীতি সম্পর্কে একটি সম্যক ধারণা পাওয়ার জন্য এখানে ক্লিক করুন।

প্রকাশিত হবার পর আপনার লেখাটি যতবার পঠিত হবে প্রত্যেকবারের জন্য আপনার একাউন্টে একটি নির্দিষ্ট পরিমানের অর্থ যোগ হবে যা CPR হিসেবে উল্লেখিত হবে। এই CPR এর পরিমান নির্ধারণ হবে মূলত আপনার লেখাটির সাথে প্রাপ্ত বিজ্ঞাপন মূল্যের উপর।

আপনার লেখাটি যতদিন আমাদের প্রকাশনায় থাকবে এবং পাঠক কর্তৃক পঠিত হবে, ততদিন আপনার একাউন্টে নির্দিষ্ট হারে CPR যুক্ত হতে থাকবে।

এককালীন সম্মানী ও CPR থেকে উপার্জিত অর্থ মাস শেষে চেক অথবা একাউন্ট ট্রান্সফার এর মাধ্যমে লেখককে প্রদান করা হবে। তবে এই ক্ষেত্রে অর্জিত টাকার পরিমান অন্তত ৫০০ (পাঁচ শত) হতে হবে।

এখানে প্রকাশিত প্রতিটি লেখার স্বত্ত্ব ও দায় লেখক কর্তৃক সংরক্ষিত। আমাদের সম্পাদনা পরিষদ প্রতিনিয়ত চেষ্টা করে এখানে যেন নির্ভুল, মৌলিক এবং গ্রহণযোগ্য বিষয়াদি প্রকাশিত হয়। তারপরও সার্বিক চর্চার উন্নয়নে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। যদি কোনো নকল লেখা দেখে থাকেন অথবা কোনো বিষয় আপনার কাছে অগ্রহণযোগ্য মনে হয়ে থাকে, অনুগ্রহ করে আমাদের কাছে বিস্তারিত লিখুন।

bangla, earn, conditions, rules, write, Lekhok