সংস্করণ: ২.০১

স্বত্ত্ব ২০১৪ - ২০১৭ কালার টকিঙ লিমিটেড

write.jpg

প্রথম ধাপ লিখুন আপনার পছন্দের যেকোনো বিষয়ে

বাংলায় লেখালেখির সিদ্ধান্ত নেয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আশা করি আপনি ইতিমধ্যে লেখক হবার শর্তাদি সম্পর্কে অবগত হয়েছেন। লেখা শুরু করার আগে আমরা আহ্বান করব নিচের বিষয়গুলোতে একবার চোখ বুলিয়ে নিতে।
  • প্রতিবেদন লিখুন আপনার পছন্দের যেকোনো বিষয়ে। প্রতিবেদনের বিষয় সংক্রান্ত নীতিমালা সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন।
  • আপনার প্রেরিত লেখাটি পরবর্তী  ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে সম্পাদক কর্তৃক পঠিত হবে এবং প্রকাশ উপযোগী হলে প্রয়োজনীয় ছবি, ভিডিও অথবা অলঙ্করণের সমন্বয়ে প্রকাশ করা হবে।
  • প্রকাশিত হওয়া মাত্রই আপনার ইমেইলে এ সংক্রান্ত একটি বার্তা পাবেন। আমাদের আহবান থাকবে লেখাটি যতটা সম্ভব আপনার পরিচিত মহলে ছড়িয়ে দেয়ার। কারণ আপনার উপার্জনের শুরু এখান থেকেই।
  • প্রতিবেদন প্রকাশকালেই সম্পাদক আপনার জন্য একটি এককালীন সম্মানী নির্ধারণ করে দিবেন। এই সম্মানী নির্ধারণে কালার টকিং এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

এখানে প্রকাশিত প্রতিটি লেখার স্বত্ত্ব ও দায় লেখক কর্তৃক সংরক্ষিত। আমাদের সম্পাদনা পরিষদ প্রতিনিয়ত চেষ্টা করে এখানে যেন নির্ভুল, মৌলিক এবং গ্রহণযোগ্য বিষয়াদি প্রকাশিত হয়। তারপরও সার্বিক চর্চার উন্নয়নে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। যদি কোনো নকল লেখা দেখে থাকেন অথবা কোনো বিষয় আপনার কাছে অগ্রহণযোগ্য মনে হয়ে থাকে, অনুগ্রহ করে আমাদের কাছে বিস্তারিত লিখুন।

Lekhok, write, rules, conditions, earn, bangla